24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

লাখাইয়ে ইউপি নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত

বুধবার (৮ ডিসেম্বর) হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বামৈ, মুড়িয়াউক, বুল্লা,করাব,মোড়াকড়ি ও লাখাই ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন ২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আচরণবিধি অবহিতকরন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা দুপুর ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে ও জেলা নির্বাচন অফিসার এর সন্চালনায় অনুষ্টিত মতবিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ এর জেলা প্রশাসক ইশরাত জাহান।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমূল, জেলা নির্বাচন অফিসার মোঃ সাদেকুল ইসলাম।শুরুতে আচরন বিধি বিষয়ে বিশদ বিবরন ও দিকনির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম,নির্বাচনে আইনশৃঙ্খলা বিষয়ে তুলে ধরেন লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সাইদুল ইসলাম।এ সময় উপস্থিত।ছিলেন ৩,৪,৬ নং ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোশারফ হোসেন খান,১ ও ২ নম্বর ইউনিয়নের রিটার্নিং অফিসার ও সমাজসেবা অফিসার আফজালুর রহমান,৫ নম্বর ইউনিয়নের রিটার্নিং অফিসার ও প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আবু হানিফ।

প্রধান অতিথি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের ও সমস্যা বিষয়ে আবগত হন এবং তা নিরসনের আশ্বাস দেন। প্রধান অতিথি বলেন ভোট উৎসব আমাদের ঐতিহ্য এ ঐতিহ্য রক্ষায় আমরা বদ্ধ পরিকর।আমরা শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।

ইভিএম নিয়ে কোন প্রকার শংশয়ের অবকাশ নেই। আমরা মুক ভোটের মাধ্যমে ভোটারদের প্রশিক্ষণ দিব। নির্বাচনে কোন প্রকার অনিয়ম বরদাশত করা হবেনা।কঠোরভাবে ব্যবস্থা নেওয়া হবে।আইনশৃঙ্খলা রক্ষায় কঠোর অবস্থানে থাকবে প্রশাসন।প্রশাসন সততা ও নিরপেক্ষ ভুমিকা পালন করবে। সভায় সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থী নির্বাচনে মাইক ব্যবহার না করার বিষয়ে ঐক্যমত পোষন করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার