25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

লাখাইয়ে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

মহিউদ্দিন আহমেদ রিপনঃ প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছে ২৫ দরিদ্র ভূমিহীন পরিবার। মুজিববর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষে উদ্ভোধনী অনুষ্ঠানের সার্বিক বিষয়ে অবহিতকরনে প্রেস কনফারেন্স অনুষ্টিত।

রবিবার (২৪ এপ্রিল) দুপুরবেলা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুহুল্লাহ আমিন,পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক দাম এবং উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সাংবাদিক সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন উপস্থিত সাংবাদিকদের ব্রিফিং কালে বলেন, মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কার্যক্রম চলমান। আগামী ২৬ এপ্রিল ২০২২ রোজ মঙ্গলবার ৩য় পর্যায়ের গৃহসমুহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ভোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন প্রান্ত থেকে দুপুর ১১ টায় এ অনুষ্টান শুরু হবে।

তিনি আরোও জানান ৩য় পর্যায়ে লাখাইয়ে ২৫টি পরিবার জমি ও গৃহ পাচ্ছে। ইতিপূর্বে লাখাইয়ে ৮৪টি পরিবার গৃহ ও জমি বরাদ্দ পায়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার