শনিবার, জুন ২৫, ২০২২

লাখাইয়ে এড. আবু জাহির মডেল কলেজে বিনামূল্যে বই বিতরন উৎসব অনুষ্ঠিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাইয়ে এডভোকেট আবু জাহির মডেল কলেজের একাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীদের মাঝে কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ এর উদ্যোগে বিনামূল্যে বই বিতরন উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরবেলা লাখাই উপজেলার মনতৈল গ্রামস্থ এডভোকেট আবু জাহির মডেল কলেজে বই বিতরন উৎসব-২০২২ কলেজের অধ্যক্ষ মোঃ রফিক আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও নিজস্ব অর্থায়নে বই বিতরনের উদ্যোক্তা আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন করাব ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ, বুল্লা ইউপি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চবিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম প্রমুখ।

অনুষ্ঠানে কলেজের ১ম বর্ষের ১৭৪ জন ছাত্র/ছাত্রীর হাতে বই তুলে দেন অতিথিবৃন্দ। বই বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব এডভোকেট আবু জাহির বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। বাংলাদেশ আজ বিশ্বের একটি রোল মডেল। মায়ের কোলে সন্তান যেমন নিরাপদ তেমনি আওয়ামীলীগ এর হাতে দেশ নিরাপদ। তিনি আরোও বলেন আওয়ামীলীগ এর আমলে দেশের উন্নয়ন হয়। তিনি বলেন লাখাইয়ে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। নতুন নতুন স্কুল, কলেজ, মাদ্রাসাসহ শিক্ষা প্রতিষ্ঠান নির্মান করা হয়েছে। তিনি এডভোকেট আবু জাহির মডেল কলেজের উন্নয়নে ৫ লক্ষ টাকা এবং শিক্ষকদের কল্যানে ২ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন। তিনি ৪ তলা বিশিষ্ট কলেজের একাডেমিক ভবন নির্মানের আশ্বাস দেন।

বিশেষ অতিথি আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ তার বক্তব্যে কলেজের শিক্ষার মান উন্নয়নে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর আহবান জানান।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...