রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

লাখাইয়ে কৃষকের মাঝে সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ

লাখাই উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ বিতরন উপলক্ষে উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

আজ (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে প্রধান অতিথি সাংসদ এডভোকেট মোঃ আবু জাহির এম পি তার বক্তব্য দান কালে বলেন, “শেখ হাসিনার সরকার জনগনের সরকার। শেখ হাসিনার সরকার কৃষকের সরকার।”

তিনি আরো বলেন, “আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।”

লাখাইয়ে কৃষকের মাঝে সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, ওসি তদন্ত মহিউদ্দীন সুমন, চেয়ারম্যান মোক্তার হোসেন বেনু, চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাইসহ প্রমুখ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাকিল খন্দকার।

আলোচনা সভা শেষে লাখাই উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক ১৭ শত ২০ জন কৃষককে বিনা মূল্যে সার ও বীজ বিতরন করা হয়।

লাখাইয়ে কৃষকের মাঝে সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ

এর সাথে সাথে লাখাই উপজেলার মজিদ মিয়া, জাকির হোসেন, আজগর আলী, রামচরন সরকার ও আরজু মিয়াকে ৭০% ভর্তুকিতে কম্বাইন মেশিন হস্তান্তর করা হয়।

এ ছাড়াও ১০ টি রিপার মেশিন, ২টি পাওয়ার ট্রেসার, ১ টি রাইস ট্রান্সপ্লাস্টার মেশিন ১৩ জনের হাতে তুলে দেয়া হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe