শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

লাখাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

লাখাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ১নং লাখাই ইউনিয়নের মাহমুদপুর গ্রামের তুলসী রানী দাস (৩৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্বহত্যা করে।

সূত্রে জানা যায়, গৃহবধূ তুলসী রানী দাস প্রতিদিনের ন্যায় গতকাল (১২ মে) বুধবার রাত আনুমানিক ১১.৩০ মিনিটে ঘুমিয়ে পড়ে।

পরবর্তীতে রাত আনুমানিক ৪ ঘটিকায় তুলসী রানী দাস কে তার স্বামী শ্যামল চন্দ্র দাস বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখোঁজির এক পর্যায়ে ঘরের পাশের পেয়ারা গাছের ডালের সহিত ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে জানালে সংবাদ পেয়ে লাখাই থানা পুলিশের পুলিশ পরিদর্শক (এস.আই) মোবারক হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, ঐ গৃহবধূ তুলসী রানী দাস মানসিকভাবে অসুস্থ ছিল। মাঝে মধ্যে অসুস্থতা বেড়ে গেলে চিকিৎসায় কিছু দিন ভাল যেত, আবার অসুস্থ হয়ে পড়তো। এ ঘটনায় লাখাই-স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রে সাধারন ডায়েরী করা হয়। তদন্ত কেন্দ্রের সাধারণ ডায়েরি নং ২৩৫/১৩/০৫/২০২১।

এ ব্যাপারে লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe