25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

লাখাইয়ে ছেলের বিরুদ্ধে মাদক মামলায় সাক্ষী মা

সৈয়দ সালিক আহমেদ।। হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেন(২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ। সে মোঃ সাঈদ মিয়ার ছেলে।
পুলিশ জানায়, আটক জাকির হোসেন মাদক সেবন করে তার বাবা মাকে অত্যাচার করত। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য ঘরের মালামাল বিক্রি করে দিত, ভাংচুর করত।
অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার বিকাল সাড়ে ৫টায় লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা লাখাই থানার সাব ইন্সপেক্টর মিজানুল হকের সহায়তায় অভিযান পরিচালনা করেন।
মোবাইল কোর্ট ঘটনাস্থলে পৌঁছে বিষয়টির সত্যতা পায় এবং ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেনকে পুলিশ হাতেনাতে আটক করে।
উপস্থিত লোকজন জানান, ইতিপূর্বে ইয়াবা সেবন করে তার মা বাবা এবং পরিবারের অন্যান্যদের উপর অত্যাচার করত জাকির। আটকের পর তার মা নিজেই ঘটনার স্বাক্ষী হিসেবে স্বাক্ষর প্রদান করেন।
বিষয়টি আমলে নিয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় ১শত টাকা জরিমানাসহ ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এবিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার