বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
23.6 C
Habiganj

লাখাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা

লাখাই উপজেলার বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০শে অগাস্ট) উপজেলার ৬ নং বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সভা বুল্লা ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল কালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রহমান এর সঞ্চালনায় অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ, জেলা কৃৃষক লীগের সাধারন সম্পাদক ও বুল্লা ইউ/পি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, মোঃ জুয়েল রানা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ আব্দুল কাদির, গীতা পাঠ করেন সুভাস চন্দ্র গোপ।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান আজনু, সাবেক আওয়ামীলীগ নেতা ও লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাস্টার, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সুমন আহমেদ বিজয়, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ ভেলু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, কৃষক লীগের সভাপতি শাহীনুর রহমান প্রমুখ।

সভায় বক্তাগন বঙ্গবন্ধুর হত্যাকারীদের যারা এখনও পলাতক রয়েছেন তাদের দ্রুত গ্রেফতার করে রায় কার্যকর করার দাবী জানান। শোককে শক্তিতে পরিনত করে দেশকে এগিয় নিতে হবে।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe