মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

18.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

লাখাইয়ে জেলা প্রশাসকের বৃক্ষ রোপণ

হবিগঞ্জের লাখাই উপজেলায় বৃক্ষ রোপণ করেন জেলা প্রশাসক কামরুল হাসান।মঙ্গলবার দুপুরে লাখাই উপজেলা প্রশাসন উদ্যোগে লাখাই উপজেলা প্রাঙ্গণে নারিকেল গাছ ও উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আপেল গাছ রোপণ করেন জেলা প্রশাসক। এ সময় জেলা প্রশাসক কামরুল হাসান বৃক্ষরোপণে সকলকে উদ্ধুদ্ধ করেন। সকলের বাড়ির আঙ্গিনা ও খোলা জায়গা ফেলে না রেখে যেন বৃক্ষরোপণ করা হয় সেই অনুরোধ জানান তিনি ।

এসময় উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আমল আজাদ, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান লাখাই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় , উপজেলা ভূমি অফিস ও বুল্লা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। বিভিন্ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন, ভূমি উন্নয়ন কর আদায়ের হার ত্বরান্বিত করা, সরকারি খাস জমি ও পুকুর রক্ষণাবেক্ষণ এর বিষয়ে তিনি অধিক গুরুত্বারোপ করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe