শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ: লাখাই উপজেলার করাব গ্রামে দুই গোষ্ঠীর সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। এসময় বিপুল পরিমান রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ। এঘটনায় ৪জনকে আটক করা হয়েছে।

সূত্র জানায়, উপজেলার করাব গ্রামের নোয়াহাটি ও মোল্লা বাড়ির দুই গোষ্ঠীর মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। এ বিরোধের জের ধরে বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সংঘর্ষ হয়। এ সময় লাখাই-হবিগঞ্জ সড়কে যানবাহন চলাচাল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে লাখাই থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে হবিগঞ্জ থানার পুলিশ যায়। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণ না হলে ৬৫ রাউন্ড রাবার বুলেট ও ৮ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এতে ৯ পুলিশ সদস্য আহত হয়।

এছাড়া সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলাম, লিলু মিয়া, রিপন মিয়া, মোস্তাক মিয়া, মশিদুল, সুজন মিয়া, নাজিম উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে ভর্তি করা হয়। তবে পুলিশের ভয়ে সন্ধ্যার দিকে তারা হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়। এছাড়াও বাকিদেরকে শহরের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

লাখাই থানার ওসি জানান, ৪ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe