রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
28 C
Habiganj

লাখাইয়ে প্রশিক্ষণের ভাতা ও চিকিৎসা সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির

লাখাইয়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্পে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার প্রধান অতিথি হিসাবে এগুলো বিতরণ করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

লাখাই উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে নারীদেরকে এই প্রশিক্ষণ ও ভাতা দেয়া হয়েছে। একইদিন এমপি আবু জাহির তিনজন অসুস্থ রোগীর হাতে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আসা দেড় লাখ টাকার চেক তুলে দিয়েছেন।

এ সময় লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা খাতুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপদেষ্টা হিসাবে বক্তব্য রাখেন এমপি আবু জাহির। সভায় মাদক ও চুরি-ডাকাতির ব্যাপারে পুলিশ প্রশাসনকে সজাগ থাকারও নির্দেশনা দেন তিনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe