শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

লাখাইয়ে প্লাবন ভূমিতে পোনামাছ অবমুক্তকরণ

লাখাইয়ে মঙ্গলবার (৩১শে অগাস্ট) জাতীয় মৎস্য সপ্তাহের চতুর্থ দিনে উপজেলার ১নং লাখাই ইউনিয়নের চিকনপুর ব্রীজের নিকট প্লাবন ভূমিতে মাছের পোনা অবমুক্তি করেছে উপজেলা মৎস্য অধিদফতর।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুশফিউল আলম আজাদ, মৎস অধিদফতর সিলেট বিভাগের সিনিয়র সহকারী পরিচালক আহসান হাবিব, জেলা মৎস্য অফিসার নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার ইদ্রিস তালুকদার, সহকারী মৎস্য অফিসার বোরহান উদ্দিন, সমবায় অফিসার ইসমাইল তালুকদার রাহি।

এই সময়ে ২৬০ কেজি বিভিন্ন প্রজাতির পোনামাছ অবমুক্তি করা হয় বলে মৎস্য অফিসার ইদ্রিস তালুকদার জানান।

একই দিনে অপরাহ্নে উপজেলার স্থানীয় বুল্লাবাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে নিষিদ্ধ থাই- মাগুর মাছ বিক্রয় করার দায়ে মাছ বিক্রেতাকে নগদ ১,০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং প্রায় ১৫ কেজি মাছ জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৎস্য অফিসার ইদ্রিস তালুকদার, সহকারী মৎস্য অফিসার বোরহান উদ্দিন ও লাখাই থানা পুলিশের একদল পুলিশ সদস্য বৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe