মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

লাখাইয়ে বখাটেদের হামলায় চিকিৎসক আহত

লাখাইয়ে বখাটেদের হামলায় এক চিকিৎসক আহত হয়েছেন। আহত চিকিৎসক জগবন্ধু পাল লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মরত আছেন। এব্যাপারে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক এলাকায় এঘঠনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের আবাসিক এলাকায় ৩/৪জন বখাটে ছেলে আড্ডা দিচ্ছিলো।

এসময় হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার জগবন্ধু পাল তাদেরকে বাধা দিতে গেলে তারা ডাঃ জগবন্ধু পালের উপর হামলা চালায়। তাদের হামলায় জগবন্ধু পাল মাথায়, নাকে ও মুখে আঘাত পান। প্রাথমিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি হবিগঞ্জ নিউজের প্রতিনিধিকে ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বখাটেদের একজনকে চিহ্নিত করতে পেরেছি। এব্যাপারে লাখাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘঠনার বিষয়ে ডাক্তার জগবন্ধু পাল আমাদের প্রতিনিধিকে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ৩/৪জন বখাটে ছেলে হাসপাতালের আবাসিক এলাকায় আড্ডা দিচ্ছিল। আমি তাদের বারণ করে এখান থেকে চলে যেতে বলি। সাথে সাথে তারা আমার উপর হামলা চালায়। এতে আমি মাথায় প্রচন্ড আঘাত পেয়েছি।

বিএমএ হবিগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল এবিষয়ে হবিগঞ্জ নিউজকে বলেন, আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই। একই সাথে এঘঠনার সাথে যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম হবিগঞ্জ নিউজকে বলেন, এব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা কোর্টে আবেদন করব। কোর্ট থেকে যে নির্দেশনা আসবে আমরা সেভাবে ব্যবস্থা নিব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe