বুধবার, জুন ২৯, ২০২২

লাখাইয়ে বন্যার্থ ও আশ্রয় কেন্দ্রের শরনার্থীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাইয়ে পানিবন্দি ও বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেয়া লোকজনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন/২২) লাখাইয়ে বুল্লা, বামৈ, করাব ইউনিয়নের বিভিন্ন আশ্রয়কেন্দ্র বিভিন্ন গ্রামের পানিবন্দিদের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

হবিগন্জ – লাখাই – শায়েস্তাগঞ্জ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি লাখাই’র বুল্লা, সিংহগ্রাম বালিকা উচ্চবিদ্যালয় , গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ বিভু আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেয়া বন্যার্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপসহ আরও অনেকে।

এদিকে করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর নেতৃত্বে করাব ইউনিয়নের গুনিপুর, আগাপুর, হরিনাকোনা গ্রামের পানিবন্দিদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দীন, এস,আই সদরুল হাসান খান ও স্থানীয় মেম্বার সফিক মিয়া প্রমুখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...