বুধবার, জুন ২৯, ২০২২

লাখাইয়ে বীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দিন এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাইয়ে মুড়িয়াউক গ্রামের বাীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দীন ওরপে জিতু মিয়া রবিবার বিকাল ৪ টায় বার্ধক্য জনীত রোগভোগে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্বীয় স্বজন শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী রেখে যান। মুড়িয়াউক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক বাীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দীন এর নামাজে জানাজা সোমবার (২৩ মে/২২) সকাল ১০ টায় মুড়িয়াউক দারুল সুন্নাত সামছুল উলুম ইসলামিয়া মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়।জানাজায় সহস্রাধিক মুসল্লীর সমাবেশ ঘটে।

বাীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দীন ওরপে জিতু মাষ্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এ সময় রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন। মরহুম বাীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দীন এর কফিনে হবিগঞ্জ থেকে আগত ও লাখাই থানা পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করা হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বীরমুক্তিযোদ্ধা গোলাম শাহেদ উদ্দীন এর মৃত্যুতে বিভিন্ন ব্যাক্তি ও মহল শোকবানী দিয়েছেন। প্রদত্ত শোকবানীতে তারা মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কাকনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তারা হলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, বাীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, লাখাই রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি মোঃ বাহার উদ্দীন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, বাংলাদেশ প্রেসক্লাব লাখাই শাখার আহবায়ক মহিউদ্দিন আহমেদ রিপন, সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াহেদ, উপজেলা সাহিত্য পরিষদের পক্ষে সভাপতি মোঃ শাহীনুর রহমান শাহীন মোল্লা।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...