সোমবার, জুন ২৭, ২০২২

লাখাইয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাইয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরে উপজেলা প্রাঙ্গনে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,থানা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে উপজেলা প্রশাসন কতৃর্ক আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান দুপুর ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ- লাখাই- শায়েস্তাগন্জ এর সাংসদ আলহাজ্ব এডভোকেট আবু জাহির।বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ,ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন মাওঃশফিকুল ইসলাম,গীতাপাঠ করেন গৌতম চন্দ্র রায়।আলোচনায় অংশ নেন বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ সম্পাদক ফারুক আহমেদ,করাব ইউ/ পি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পবিস এর পরিচালক আব্দুল মতিন,পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম চন্দ্র রায়,লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ,লাখাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কাসেম প্রমুখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি এডভোকেট আবু জাহির বলেন, লাখাই এখন আর অবহেলিত নয়।লাখাই বর্তমানে আলোকিত লাখাই। আগামীতে যাতে লাখাইকে আরো সুন্দর,সুস্থ ও আধুনিক বাসযোগ্য লাখাই গড়াই আমার অঙ্গিকার।একুশ মানে অন্যায়ের কাছে মাথানত নয়।এদিনটি আমাদের কাছে একদিকে যেমন আনন্দের অন্যদিকে আনন্দের।

অনুষ্টানটি উপস্থাপনায় ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার দে।শেষে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনুষ্টিতচিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...