মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

লাখাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সৈয়দ সালিক আহমেদঃ শুক্রবার ২৬ মার্চ বেলা ১১ ঘটিকায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম এর পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওঃ মহিবুর রহমান, গীতা পাঠ করেন দেবাশীষ আচার্য্য।

বক্তব্য রাখেন সহকারী কমিশনার( ভূমি) ইয়াসিন আরাফাত রানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ও সি) সাইদুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe