শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

লাখাইয়ে মাঝ রাস্তায় বৈদ্যুতিক খুঁটি, যানচলাচল ও পথচারীর ভোগান্তি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ – লাখাই সড়ক হইতে করাব ইউনিয়নের পূর্বসিংহগ্রাম খেলার মাঠ পর্যন্ত সিসি ঢালাই সড়কের পূর্বসিংহগ্রামের কুদ্দুস মিয়ার বাড়ী সংলগ্ন অংশে হপবিস লাখাই জোনাল অফিসের আওতায় বিদ্যুত সঞ্চালন লাইনের একটি খুঁটি রয়েছে মাঝ রাস্তায়।

প্রায় চার বছর পূর্বে এ সড়কটি উন্নয়ন কাজ তথা রাস্তাটি সিসি ঢালাই করা হলেও জন-দূর্ভোগ লাঘবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নির্বিকার।

এ দিকে গুরুত্বপূর্ণ এ সড়কটি পূর্বসিংহগ্রাম এর খেলার মাঠ পর্যন্ত চলাচলের একমাত্র সড়ক হওয়ায় বর্তমানে এটিতে ছোট- বড় যানবাহন নিয়মিত চলাচল করছ,পন্য পরিবহন করছে,বেড়েছে জনচলাচলও। বর্তমানে ব্যস্ততম এ সড়কের উপড় ঝুঁকিপূন বৈদ্যুতিক খুঁটি থাকায় এ সড়কে নির্বিঘ্নে চলাচল করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। বিশেষ করে ট্রাকযোগে পন্য পরিবহনে সমস্যায় পড়তে হয়। ফলে প্রায়শঃ দূর্ঘটনায় পতিত হচ্ছে পথচারী ও যানবাহন। এ এবিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার ও ঐ গ্রামের বাসিন্দা মহি উদ্দীন দুলাল জানান রাস্তায় বিদ্যুতের খুঁটি থাকায় গ্রামবাসীর সমস্যা হচ্ছে। এটি দ্রুত সরানোর দাবী জানাচ্ছি।

এ ব্যাপার হপবিস লাখাই জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার শরিফুল ইসলাম এর সাথে আলাপকালে জানান আমরা খোঁজ নিয়ে খুঁটি সরানোর ব্যবস্থা গ্রহন করছি।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...