শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

লাখাইয়ে মুক্তিযুদ্ধার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

লাখাইয়ে মুক্তিযুদ্ধকালীন উপজেলা কমান্ডার ও বিটিসিএল এর পরিচালক ইলিয়াস কামালের প্রয়ান, বিভিন্ন মহলের শোক প্রকাশ। লাখাই উপজেলার কৃতিসন্তান, মহান মুক্তিযুদ্ধে যুদ্ধকালীন উপজেলা কমান্ডার, বিটিসিএল এর অবসরপ্রাপ্ত পরিচালক বীরমুক্তিযোদ্ধা ইলিয়াস কামাাল আর নেই।

তিনি মঙ্গলবার (৭ই সেপ্টেম্বর) দুপুরবেলা ১-১০ মিনিটে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ছেলে মেয়ে, অসংখ্য আত্বীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ী রেখে যান। ইলিয়াস কামাল ঢাকাস্থ বাড্ডার ১৪২৯ আনন্দনগরের বাসায় বিগত ৪ সেপ্টেম্বর ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে প্রথমদিকে ঢাকার ফরাজি হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। মরহুম ইলিয়াস কামালের নামাজে জানাযা মঙ্গলবার বাদ মাগরিব বাড্ডার আনন্দনগর, দক্ষিণপাড়ার ভূঁইয়াপাড়া মসজিদে অনুষ্টিত হয়। পূর্বাহ্নে ৬-৩০ মিনিটে তার কফিনে গার্ড অফ অনার প্রদান করে স্থানীয় প্রশাসন। জানাজা শেষে তার মরদেহ ঢাকাস্থ বনানী কবরস্থানে দাফন করা হয়। এদিকে বীরমুক্তিযোদ্ধা ইলিয়াস কামালের প্রয়ানের সংবাদ মরহুমের গ্রামের বাড়ি মুড়িয়াউক সহ লাখাই উপজেলার সর্বমহলে ছড়িয়ে পড়লে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে। বীরমুক্তিযোদ্ধা ইলিয়াস কামালের মৃত্যুতে বিভিন্ন ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠন শোক বানী দিয়েছেন। তারা প্রদত্ত শোকবানীতে মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতি দাতারা হলেন লাখাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, লাখাই রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, লাখাই প্রেসক্লাবের পক্ষে সভাপতি এডভোকেট আলী নোয়াজ ও সাধারন সম্পাদক আশীষ দাশগুপ্ত, লাখাই অনলাইন প্রেসক্লাবের পক্ষে সভাপতি আাতাউর রহমান ইমরান ও সাধারন সম্পাদক সূর্য্য রায়, সাংবাদিক ফোরামের পক্ষে সভাপতি সুশীল চন্দ্র দাস, বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষে লাখাই উপজেলার আহবায়ক মহিউদ্দিন আহমেদ রিপন, সুজন সুশাসনের জন্য নাগরিক লাখাই কমিটির সভাপতি ডাঃ ঝন্টু লাল দাশ, উপজেলা সাহিত্য পরিষদের পক্ষে সভাপতি শাহীনুর রহমান শাহীন মোল্লা, আদর্শ সাহিত্য পাঠাগারের পক্ষে সম্পাদক তাফাজ্জুল হক, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতী।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe