রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

লাখাইয়ে মোবাইল কোর্টের জরিমানা

হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লা বাজারে হোটেলে অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার প্রস্তুত এবং গণউপদ্রব সৃষ্টি করায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। আজ বৃহস্পতিবার ২১ অক্টোবর এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসি কান্ত হাজং।

মোবাইল কোর্ট পরিচালনার সময় রাস্তার পাশে ধান বোঝাইকারী ট্রাক রেখে যানজট ও গণউপদ্রব সৃষ্টি করায় এক ব্যক্তিকে ৫শত টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

তাছাড়া বুল্লা বাজারে একটি হোটেলে অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার প্রস্তুত ও পরিবেশন করায় একজনকে ১হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং, এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন।

পরবর্তীতে বুল্লা বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের লক্ষ্যে বাজার মনিটরিং করা হয় এবং পরিশেষে বুল্লা বাজারের প্রবেশদ্বার হতে মসজিদ পর্যন্ত রাস্তা নির্মাণের লক্ষ্যে উক্ত স্থানটি পরিদর্শন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe