24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

লাখাইয়ে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে ১৪ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে।

থানা পুুলিশ ও মামলাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ই এপ্রিল) স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্ধ্যা ৬-৩০ মিনিটে লাখাই গোদামবাড়ির নৌকা ঘাট থেকে ১৪ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করে।

আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর (ইকরাতলী) এর আহম্মদ আলীর পুত্র আন্জব আলী (২০), ঢাকা জেলার রুপগন্জ থানার বাড়ী নং-৬৬, রোড নং-৪। স্থায়ী ঠিকানা ইলিশা থানা ও জেলা ভোলা। মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রাম হাংসাং বেপারীবাড়ি নং ৭২ রোড নং ১ ব্লক ই-ষ্ট্যান্ড হাউজিং রূপনগর ঢাকা মৃত মনির হোসেন এর পুত্র ওমর ফারুক (২২), একই ঠিকানার সিরাজুল ইসলামের ছেলে শফিকুল সাজিদ (২২) ও কিশোরগঞ্জ জেলার কঠিয়াদি উপজেলার গনেরগাও গ্রামের নজরুল ইসলামের পুত্র আকবর (২৪) কে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। জব্দকৃত গাজাঁর মূল্য ২ লক্ষ ৮০ হাজার টাকা।

এ ব্যপারে স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের পরিদর্শক গোলাম মোস্তফা বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং ১০(৪)২২ ইং।শুক্রবার (০৮ এপ্রিল) গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার