১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৩:০৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে ১৪ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে।

থানা পুুলিশ ও মামলাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ই এপ্রিল) স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্ধ্যা ৬-৩০ মিনিটে লাখাই গোদামবাড়ির নৌকা ঘাট থেকে ১৪ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করে।

received 345020007596231

আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর (ইকরাতলী) এর আহম্মদ আলীর পুত্র আন্জব আলী (২০), ঢাকা জেলার রুপগন্জ থানার বাড়ী নং-৬৬, রোড নং-৪। স্থায়ী ঠিকানা ইলিশা থানা ও জেলা ভোলা। মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রাম হাংসাং বেপারীবাড়ি নং ৭২ রোড নং ১ ব্লক ই-ষ্ট্যান্ড হাউজিং রূপনগর ঢাকা মৃত মনির হোসেন এর পুত্র ওমর ফারুক (২২), একই ঠিকানার সিরাজুল ইসলামের ছেলে শফিকুল সাজিদ (২২) ও কিশোরগঞ্জ জেলার কঠিয়াদি উপজেলার গনেরগাও গ্রামের নজরুল ইসলামের পুত্র আকবর (২৪) কে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। জব্দকৃত গাজাঁর মূল্য ২ লক্ষ ৮০ হাজার টাকা।

এ ব্যপারে স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের পরিদর্শক গোলাম মোস্তফা বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং ১০(৪)২২ ইং।শুক্রবার (০৮ এপ্রিল) গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়েছে।