শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

লাখাইয়ে ২৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

লাখাইয়ে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনেচ্ছুক ২৪ চেয়ারম্যান ও সাধারন সদস্য প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন এবং সাধারন সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন বলে উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়।

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন তারা হলেন, ১নং লাখাই ইউনিয়নের নিলুফা ইয়াসমিন কলি, এমামূল হক চৌধুরী, মোঃ জুলহাস মিয়া, মোহাম্মদ হোসাইন (স্বতন্ত্র) এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সোহেল রানা।

২ নং মোড়াকড়ি ইউনিয়নের এডভোকেট শামছুল ইসলাম (স্বতন্ত্র), ৩ নং মুড়িয়াউক ইউনিয়নের রফিকুল ইসলাম মলাই ও জহুরুল ইসলাম (স্বতন্ত্র), ৪ নং বামৈ ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত মোঃ মামুনুর রশীদ,।

৫ নং করাব ইউনিয়নের মোঃ জুয়েল রানা, ইন্জিনিয়ার মাহবুব উদ্দিন, ইকরামূল মজিদ চৌধুরী শাকিল (স্বতন্ত্র)। ৬নং বুল্লা ইউনিয়নের মোঃ মোশারফ হোসেন (স্বতন্ত্র)।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাচন অফিসার ও ৩, ৪ ও ৬ নম্বর ইউনিয়নের রিটার্নিং অফিসার মোশারফ হোসেন খান জানান, মনোনয়ন পত্র প্রত্যাহার এর শেষ দিন সোমবার (৬ ডিসেম্বর) ১৩ জন চেয়ারম্যান ও ১১ জন সাধারন সদস্য পদপ্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে ৪৬ জন চেয়ারম্যান পদপ্রার্থী সহ ৩৮১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe