বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
23.6 C
Habiganj

লাখাই প্রেসক্লাব সভাপতির পিতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ এর পিতা, বিশিষ্ট পল্লী চিকিৎস্যক ও পল্লী চিকিৎসক সমিতির সহ সভাপতি ডাঃ মোঃ কলিম উল্লাহ (১০০) শুক্রবার (২৪শে সেপ্টেম্বর) সকাল ৭ ঘটিকায় বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে তাঁর পশ্চিম বুল্লাস্থ নিজ বাড়ীতে ইন্তিকাল করেন। ‘ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।”

মৃত্যুকালে তিনি ৬ পুত্র ও ৪ কন্যা সন্তানসহ অসংখ্য আত্বীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ী রেখে যান। মরহুমের নামাজে জানাযা পশ্চিমবুল্লা ঈদগাহ মাঠে বিকাল ৩ ঘটিকায় অনুষ্টিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিশিষ্ট চিকিৎস্যক ও প্রেসক্লাব সভাপতির পিতার মৃত্যুতে বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তিবর্গ শোকবানী দিয়েছন।প্রদত্ত শোকবানীতে তাঁরা ডাঃ কলিম উল্লাহ মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন ও মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন। তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

তারা হলেন লাখাই রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, লাখাই প্রেসক্লাবের পক্ষে সাধারন সম্পাদক আশীষ দাশগুপ্ত ও সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়, সুশাসনের জন্য নাগরিক – সুজন লাখাই কমিটির পক্ষে সভাপতি ডাঃ ঝন্টু লাল দাশ, বাংলাদেশ প্রেসক্লাব লাখাই কমিটির আহবায়ক মহি উদ্দিন আহমেদ রিপন, উপজেলা সাহিত্য পরিষদের পক্ষে সভাপতি শাহীনুর রহমান শাহীন মোল্লা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দেবাশীষ আচার্য্য, লাখাই অনলাইন প্রেসক্লাবের পক্ষে সভাপতি আতাউর রহমান ইমরান, সাধারণ সম্পাদক সূর্য্য রায়, সাংবাদিক ফোরামের পক্ষে সভাপতি সুশীল চন্দ্র দাস, বুল্লা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহারুল ইসলাম তাউস, এডভোকেট মোশারফ হোসেন শিপন, এডভোকেট মোঃ ইস্রাইল মিয়া, এডভোকেট আয়াতুল ইসলাম, সাবেক মেম্বার আতাউর রহমান, প্রবীন সাংবাদিক আলহাজ্ব আব্দুল ওয়াহেদ, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মহসিন সাদেক, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতী প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe