শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

লাখাই বুল্লা বাজারে জনতার হাতে চোর আটক

লাখাইর বুল্লা বাজারে চুরি করতে এসে জুয়েল (২০) নামে এক যুবক জনতার হাতে ধরা পড়েছে। উপস্হিত জনতা উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

শুক্রবার (২৩জুলাই) রাত ১০টার দিকে হবিগঞ্জের লাখাই উপজেলার স্থানীয় বুল্লা বাজারে এচুরির থটনা ঘটে।

জানা যায়, বেশ কয়েকদিন থেকে স্থানীয় বুল্লা শাহবায়েজিদ মাজার সংলগ্ন দোকান গুলোতে গনহারে চুরি হওয়ায় পাহারাদারের পাশাপাশি ব্যবসায়ীরা আড়ালে থেকে নজরদারি করে আসছিল।

এরই মাঝে গতকাল শুক্রবার দিবাগত রাত দশটার সময় সংবদ্ধ চোরের দল রশি কেটে ত্রিপাল সরানোর চেষ্টাকালে পাহারাদার এবং ওৎপেতে থাকা দোকানদাররা ধাওয়া করলে একজনকে আটক করে। এসময় সাথে থাকা অন্য চোররা পালিয়ে যায়।

চোর আটক হওয়ার খবর পেয়ে বুল্লা বাজার ব্যবসায়ী কমিটির সদস্য ও ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক সাবেক সভাপতি বাদশা মিয়া, ব্যবসায়ী সজিব আহমেদ সহ অর্ধশতাধিক উপস্হিত হন।

খবর পেয়ে লাখাই থানার এস আই সোহাগ ফকির এ এস আই জ্যোতিষ তালুকদার আটক চোর জুয়েলকে থানায় নিয়ে যায়।
এব্যাপারে এস আই সোহাগ ফকির জানান, চোর জুয়েলের ব্যাপারে লাখাই থানায় আরো বেশ কয়েকটি চুরির মামলা রয়েছে। সে চোর দলের সক্রিয় সদস্য।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe