বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

লোকড়ায় বিদ্যুৎ পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

হবিগঞ্জের সদর উপজেলায় বিদ্যুৎ পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সে লোকড়া ইউনিয়নের জয়নগর গ্রামে ছাবু মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (২৫)। গতকাল শনিবার সকালে এ দূর্ঘটনা ঘঠে।

সূত্রে জানা যায়, নিহত হুমায়ুন মিয়া গতকাল শনিবার সকালে জয়নগর বাজারে ওয়ার্কসপে কাজ করতে যায়, সেখানে কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎ পৃষ্ঠ হয়। তাৎক্ষণিক দোকানের অন্যান্য কর্মচারীরা তাকে উদ্ধার করেন। এদিকে খবর পেয়ে তার বাবা ছাবু মিয়া দ্রুত ঘটনাস্থলে পৌছে হুমায়ুন মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন।

দুপুট ১২টায় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানার সাব ইন্সপেক্টর উৎসব দাস হাসপাতালে যান। যেখানে তিনি ছাবু মিয়া এবং তার আত্নীয় স্বজনের সাথে কথা বলে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

এবিষয়ে এসআই উৎসব দাস বলেন, খবর পেয়ে আমি হাসপাতালে যাই এবং সুরতহাল রিপোর্ট তৈরী করি। তবে এসময় লাশের হাতের আঙ্গুলে আঘাতের চিহ্ন মত দেখা যায়। তবে ময়নাতদন্তের পর প্রকৃত বিষয় জানা যাবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe