27.6 C
Habiganj
বুধবার, ২৫ মে ২০২২

শহরের কোর্ট মসজিদের সামনে থেকে খোয়াই নদীর ব্রীজ পর্যন্ত ১.৯ কিলোমিটার রাস্তাটি দ্রুত নির্মাণের দাবিতে স্মারকলিপি প্রদান

হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদের সামনে থেকে খোয়াই নদীর ব্রীজ পর্যন্ত ১.৯ কিলোমিটার রাস্তাটি দ্রুত নির্মাণের দাবিতে সড়ক ও জনপথ বিভাগে স্মারকলিপি দিয়েছে সম্মিলিত নাগরিক আন্দোলন।

সোমবার (২৬ এপ্রিল) সংগঠনের নেতৃবৃন্দ হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর নিকট এ স্মারক লিপি প্রদান করেন।

স্মারকলিপির অনুলিপি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব, সড়ক বিভাগের প্রধান প্রকৌশলী, হবিগঞ্জের জেলা প্রশাসক, সিলেট সড়ক বিভাগের উপ প্রধান প্রকৌশলী ও মৌলভীবাজারের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর নিকটও প্রেরণ করা হয়েছে।

স্মারকলিপি প্রদানের সময় সম্মিলিত নাগরিক আন্দোলনের সভাপতি পীযূষ চক্রবর্তী, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, সহ সভাপতি শাহ আশিকুর রহমান ও হুমায়ুন খান উপস্থিত ছিলেন। স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, গত ১৯ জানুয়ারি কার্যাদেশ পাওয়ার পরও কোর্ট মসজিদের সামনে থেকে খোয়াই নদীর ব্রিজ পর্যন্ত ১.৯ কিলোমিটার রাস্তার কাজ এখনও শুরু করেনি সিলেটের ঠিকাদারী প্রতিষ্ঠান জন্মভূমি। স্মারকলিপিতে জনস্বার্থে নির্মাণ কাজ দ্রুত শুরু করার দাবি জানানো হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার