25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

শহরের ফার্মেসিগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৯০ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জ শহরের বিভিন্ন ফার্মেসীতে জেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করেছে৷ এসময় অনুমোদনহীনভাবে আইন অমান্য করে ওষুধ, ইনসুলিন, ক্রিম, টেস্টিস্যালাইন মজুদ রাখার অপরাধে অর্থদন্ডে দন্ডিত করা হয়।

গতকাল (২৪ মার্চ) হবিগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজীব দাশ পুরকায়স্থের নেতৃত্বে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

এসময় অনুমোদনহীনভাবে আইন অমান্য করে ওষুধ, ইনসুলিন, ক্রিম, টেস্টিস্যালাইন মজুদ রাখার অপরাধে ‘ড্রাগ অ্যাক্ট ১৯৪০’ অনুযায়ী মোদক ফার্মেসীকে ৫০,০০০টাকা, ওরিয়েন্টাল মেডিকোকে ৩০,০০০ টাকা ও উদয় ফার্মেসীকে ১০,০০০ টাকাসহ সর্বমোট ৯০,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

ভবিষ্যতে এরকম কাজ না করার জন্য অভিযুক্তদেরকে মৌখিকভাবে সতর্ক করে দেওয়া হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন জেলা ড্রাগ সুপার সিকদার কামরুল ইসলাম ও জেলা পুলিশ বিভাগের সদস্যরা।

এ ধরনের অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে আগামীতেও জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব দাস পুরকায়স্হ৷

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার