শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

শহরে আটক দুই মোটর সাইকেল চোরকে কারাগারে প্রেরণ

হবিগঞ্জ শহরের ডিসি অফিসের প্রধান ফটকের সামন থেকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। এদিকে এ ঘটনার মূলহোতা ভাদৈ গ্রামের জমির আলীর পুত্র স্বপন মিয়া (২০) নামের এক চোর পালিয়ে গেছে। এ ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

গত সোমবার রাত ৮টায় এসিল্যান্ড অফিসের সামনে মোটর সাইকেল রেখে কয়েকজন ছাত্র চা পান করছিল। এ সুযোগে মোটর সাইকেল চোর চক্রের কয়েকজন সদস্য মাষ্টার চাবি দিয়ে মোটর সাইকেল চুরি করে নিয়ে যাবার সময় জেলা প্রশাসকের প্রধান ফটকের সামনে স্টার্ট বন্ধ হয়ে যায়। এ সময় ছাত্ররা দুই চোরকে হাতেনাতে আটক করে। তখন ওই চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়।

আটকরা হল, সদর উপজেলার বহুলা গ্রামের বাবর আলী ওরফে নুর আলীর পুত্র রিপন ও বানিয়াচং উপজেলা সদরের নন্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র সজিব আলী। আটক চোর সজিব ও রিপন জানায় তাদের গডফাদার জমির আলীর পুত্র স্বপন মিয়া। সে এই মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। আর আমাদেরকে ফাঁসায়। অথচ সে চলে গেছে ধরা ছোয়ার বাইরে। সম্প্রতি স্বপন মিয়া কোর্ট স্টেশন এলাকায় চোরাই ব্যাটারী ও একটি প্রাইভেটকারসহ আরও তিনজন ফাঁড়ির পরিদর্শক গোলাম কিবরিয়ার হাতে আটক হয়। কিন্তু নজরুল, রিপনসহ ৩ জনকে ডাকাতির প্রস্তুতির মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হলেও স্বপনকে ছেড়ে দেয়া হয় তার পিতার জিম্মায়।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র সিন্ডিকেটের মাধ্যমে হবিগঞ্জ শহর থেকে মোটর সাইকেল চুরি করে ঢাকা-ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। তাদের হাত থেকে পুলিশ, সাংবাদিক, আইনজীবিসহ কোনো পেশার মানুষের মোটর সাইকেলই রেহাই পাচ্ছে না। গত ১ মাসে হবিগঞ্জ শহর থেকে ২০টি মোটর সাইকেল চুরি হয়েছে।

ওসি জানান, রাজনগর এলাকার বাসিন্দা বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে আটক দুইজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আরও যারা জড়িত তাদেরকে খোঁজে বের করতে তৎপর রয়েছে পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe