শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

শহরে মিষ্টি ও ফলের দোকানে ভোক্তা অধিকারের অভিযান

হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার ও বানিজ্যিক এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, হবিগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক বাজার অভিযান পরিচালিত হয়।

এ সময় বিভিন্ন অপরাধে ৬ টি প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করা হয়।

রবিবার ৫ সেপ্টেম্বর দুপুরে ভোক্তা অভিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে ও হবিগঞ্জ সদরের উপজেলার উপজেলা প্রানীসম্পদ অফিসার ডাঃ রনজিৎ কুমার আচার এর উপস্থিতিতে এ অভিযান করা হয়।

এসময় চৌধুরীবাজার এলাকার লোকনাথ মিষ্টান্ন ভান্ডারকে রং ব্যবহার, নোংরা রান্না ঘর, দই ও রসমালাইয়ে মেয়াদ ও মূল্য না থাকা এবং মিষ্টির প্যাকেটের ওজন বেশি থাকার কারনে ১৫ হাজার টাকা, দেশ বন্ধু মিষ্টান্ন ভান্ডারকে প্যাকেটের ওজন বেশি থাকায় ৩ হাজার টাকা, জয় গোপাল মিষ্টান্ন ভান্ডারকে দই ও রসমালাই এর মোড়কে মেয়াদ মূল্য না থাকার কারনে ৬ হাজার টাকা জরিমানা করা হয় ।

পাশাপাশি চৌধুরী বাজার এলাকায় ফলের দোকানে মূল্য তালিকা হালনাগাদ না থাকায় তানভীর এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা, গনি ফলের দোকানকে ১ হাজার টাকা এবং রিতু এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহায়তা করেন হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম।

সহকারী পরিচালক দেবানন্দ সিনহা জানান, জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe