শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

শহরে মোদক-ওরিয়েন্টাল ফার্মেসী বন্ধ করে দিয়েছে প্রশাসন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ শহরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসা করায় মোদক ও ওরিয়েন্টাল ফার্মেসী বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। এছাড়া ওই ফার্মেসীগুলোর মালিক ও কর্মচারীদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার(৬ জুলাই) সন্ধ্যা ৭টায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাশফিকা হোসেন ও একদল পুলিশ অভিযান চালিয়ে ওই দুই ফার্মেসীকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেন। একই সাথে ওই ফার্মেসীর মালিক কর্মচারীসহ ১০ জনকে আইসোলেশনে পাঠানো হয়।

স্থানীয় ব্যবসায়ীদের বরাত দিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, কয়েক দিন ধরে ওই ফার্মেসীর মালিক ও কর্মচারীরা করোনা উপসর্গ নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। বারবার স্থানীয়রা নিষেধ করার পরও নিষেধ না মেনে তাদের ইচ্ছা মত ব্যবসা করছিলেন। এতে করে অনেক লোকজন করোনা উপসর্গ আশংকা সম্ভবনা রয়েছে। বিষয়টি জেলা প্রশাসনকে জানালে ভ্রাম্যমাণ আদালত গতকাল অভিযানের পর এ আদেশ করা হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...