৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৫৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে ঋণের চাপ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ উপজেলার স্বামীর ঋণের জন্য তার স্ত্রী নিজের পেটে ছুরি মেরে মৃত্যুবরণ করেছে।

জানা যায় গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার নুরপুর ইউনিয়নের চানপুর গ্রামের কুরবান আলীর স্বামীর সঙ্গে ঋণ নিয়ে তার স্ত্রী তাসলিমা আক্তার (২২) এর কথাকাটা নিয়ে এক পর্যায়ে আকলিমা নিজের পেটে নিজেই চুরি দিয়ে আঘাত করে আত্মহত্যা চেষ্টা করে।

এ সময় গুরুত্বর আহত  অবস্থায় স্থানীয়রা হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

সিলেটে চিকিৎসাধীন অবস্থায় আজ (১৪ সেপ্টেম্বর ) বৃহস্পতিবার মৃত্যু বরণ করে। মৃত্যুকালে তাসলিমা আক্তার তার স্বামী ও দুটি ছেলে সন্তান রেখে মারা যায়।

স্থানীয় সূত্রে আর ও জানা যায়, স্বামী কুরবান আলীকে তার শ্বশুর দাদনের উপর টাকা এনে দিলে সেই টাকা পরিশোধ করতে না পারায় গত মঙ্গলবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে এ নিয়ে ঝগড়া সৃষ্টি হয়।

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ দুদু মিয়া জানান, কুরবান আলীর স্ত্রী আকলিমা নিজের পেটে নিজেই চুরি দিয়ে আঘাত করে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজমুল হক কামাল এ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থানে পৌছেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।