সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

শায়েখ আতিক উল্লাহর সন্ধান চায় পরিবার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

রাজধানী শ্যামলীর আদাবর মাদ্রাসাতুল কুরআনিল কারীম মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলা আতীক উল্লাহ একমাস ধরে নিখোঁজ। তার সন্ধান চেয়ে বৃহস্পতিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা।

নিখোঁজ আতীক উল্লার ছোট ভাই এমদাদ উল্লাহ লিখিত বক্তব্যে বলেন, গত ৪ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় সায়েন্সল্যাব মোড় থেকে বাড্ডায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। নিকট আত্মীয় স্বজন ও পরিচিত জায়গায় খোঁজ-খবর নিয়ে না পেয়ে ৫ অক্টোবর আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আতীক উল্লাহ দীর্ঘ ১২ বছর যাবত ওই মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। এছাড়া, তিনি বিভিন্ন গবেষণা নিয়ে কাজ করছেন। তার লেখা ‘আই লাভ কোরআন’সহ প্রায় ৩০টিরও অধিক বই আছে। যার অধিকাংশই ইসলামী সাহিত্য ও কোরআন সুন্নাহ ঘেষাঁ বলে দাবী করেন তার পরিবার।

তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে নিখোঁজ মাওলানা আতীক উল্লার সন্ধানে সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আয়েজ বিল্লাহ, আমাতুর রউফ, আমাতুর রহমান, বৃদ্ধা মা মনছুরা তাহের, বড় ছাই নেয়াজ উল্লাহ রিপন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

হবিগঞ্জের যুবক ঢাকা থেকে নিখোঁজ

হবিগঞ্জের বাসিন্দা মাহমুদ জা'ফর ঢাকা যাত্রাবাড়ী মোল্লার বই ডটকমের...

নবীগঞ্জে হাজী বিরিয়ানি হাউজকে জরিমানা

  শাহরিয়ার আহমেদ শাওন॥ নবীগঞ্জ পৌর এলাকার শেরপুর রোডে অবস্থিত...

বানিয়াচংয়ে বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন উপলক্ষে দিবসের প্রথম...

আগামী শনিবার শহীদ হালিম – লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা

আগামী ১৭ ডিসেম্বর রোজঃ শনিবার সকাল ১০ টা থেকে...