মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

16.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

শায়েস্তাগঞ্জের বুদ্ধি প্রতিবন্ধী কাজল মিয়া নিখোঁজ

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ বুদ্ধি প্রতিবন্ধী কাজল মিয়া (২৭) গত ৩০ জুলাই ২০২০ থেকে হঠাৎ উধাও হয়ে গেছে। সে বুদ্ধি প্রতিবন্ধী হলেও কর্মঠ ও সুস্বাস্থ্যের অধিকারী ছিল।

শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর গ্রামে সপরিবারে তার বসবাস। কাজলের বাবা, মৃত: ফজলুল হক ও ছিল একজন বুদ্ধি প্রতিবন্ধী। কাজলেরা দুইভাই দুই বোন সে ছিল বড় ছেলে।

তার পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ওই দিন ভোরে সে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রেল স্টেশনে, বাজারে ঘুরে বেড়াতো সে। তার উপযুক্ত কাজ যেখানে সামনে আসতো তাই করতো সে। বিশেষ করে চা-দোকানের চা তৈরীর জন্য পুকুরের পানি সরবরাহে সে ছিল সিদ্ধহস্ত।

কাজল মিয়া রাষ্ট্র স্বীকৃত একজন বুদ্ধি প্রতিবন্ধী। সে হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত সহযোগীতাও সে পায়। গত ৩০ জুলাই থেকে হঠাৎ সে উধাও হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

এ মর্মে শায়েস্তাগঞ্জ থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। জিডি নং-১১৪ তারিখ ০৩/০৮/২০২০ খ্রি.। এর পর হারানো বিজ্ঞপ্তি ছাপিয়ে বিলি করা হয়েছে সর্বত্র। অদ্যাবধি (বৃহস্পতিবার ১৩ আগস্ট) পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ভাগ্যে কি ঘটেছে কেউ বলতে পারে না। যোগাযোগ- ০১৭১১১৫৯৪৪৭।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe