শনিবার, আগস্ট ১৩, ২০২২

শায়েস্তাগঞ্জে করোনা আতঙ্কে দোকানপাট সব বন্ধ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনা আতঙ্কে সন্ধ্যা ৬ টার পর থেকে শহরের সমস্ত দোকান-পাট সহ সকল ধরণের মানুষ সমাগমের প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শায়েস্তাগঞ্জ পৌর শহর সহ পুরো উপজেলার জীবন যাত্রা এখন স্থবির অবস্থা বিরাজ করছে।

তবে শহরের কিছু ওষুধের দোকান ও মাছ তরকারির বাজার খোলা থাকলেও তা ক্রেতা শূন্য রয়েছে। কিছু দোকান নিয়ম না মেনে খোলা রাখায় সতর্ক করে দেন উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার।

উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার হাট বাজার ও মানুষের সমাগম সীমিত আকারে বন্ধ রয়েছে। তবে কিছু ওষুধের দোকান ও কাঁচামালের দোকান খোলা থাকলেও একেবারে তা ক্রেতা শূন্য অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার জানান, “জনসমাগম কমাতে হাটবাজার বন্ধ রাখা হয়েছে। আমরা প্রবাসীদের পরিবারকে তাদের স্বজনদের বাড়িতে অবস্থানের কঠোর নির্দেশনাও দিয়েছি।”

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মোজাম্মেল হোসেন বলেন, “২০ জন প্রবাসীকে আমরা হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছি। এছাড়া হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের সার্বক্ষণিক নজরদারিতে রাখা হয়েছে।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...