মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

18.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

শায়েস্তাগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় দুইটি ফার্মেসী ব্যবসায়ী, দুইটি কাপড় দোকানের ব্যবসায়ী ও দুই মোটরসাইকেল আরোহীর মাস্ক না থাকায় ৬ হাজার ৪০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

রোববার (৯ আগষ্ট) বিকেলে উপজেলা সদরের দাউদনগর বাজারে এসব জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার।

সূত্রে জানা যায়, দুইটি মোটরসাইকেলে তিন জন করে যাত্রী ও মাস্ক না থাকায় ৩ হাজার ২০০টাকা, একটি ফার্মেসীতে ব্যবসায়ী ও কাস্টমারের মুখে মাস্ক না থাকায় ১ হাজার ২০০ টাকা, অন্য ফার্মেসীতে ব্যবসায়ীর মাস্ক না থাকায় ৫০০ টাকা, একটি কাপড় দোকানে ব্যবসায়ী ও কাস্টমারের মাস্ক না থাকায় ১ হাজার টাকা ও অন্য একটি কাপড় দোকানে ব্যবসায়ীর মাস্ক না থাকায় ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বলেন- সরকারি নির্দেশ মেনে মাস্ক ব্যবহার করে শারীরীক দুরত্ব বজায় রেখে ব্যবসা বাণিজ্য করা যাবে। আর নির্দেশনা না মানলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe