রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
21.7 C
Habiganj

শায়েস্তাগঞ্জে কোটি টাকায় নির্মিত স্কুল ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, “করোনা মহামারীর সময়ে সরকার তথ্য প্রযুক্তির ব্যবহার করে শিক্ষার্থীদের লেখাপড়ার সঙ্গে সম্পৃক্ত রেখেছে। এরপরও অনেক শিক্ষার্থীর লেখাপড়ায় দীর্ঘ বিরতি ঘটেছে।”

“সেজন্য করোনার ক্ষতি কাটিয়ে উঠতে তিনি সকল শিক্ষককে আন্তরিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছেন।”

মঙ্গলবার সকালে এক কোটি টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এ নির্দেশনা দেন।

জানা গেছে, ৬০ লাখ টাকা ব্যয়ে উপজেলার রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ২য় ও ৩য় তলা উর্ধ্বমুখী সম্প্রসারণ ও প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে বিরামচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ২য় তলা সম্প্রসারণের কাজের উদ্বোধন করেন এমপি আবু জাহির।

তাঁর প্রচেষ্টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রকল্পগুলো বাস্তবায়ন করেছে।

দুইটি ভবনের উদ্বোধন শেষে পৃথক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আবু জাহির। এ সময় তিনি বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে নির্বাচনে নৌকার পক্ষে থাকতে সকলের প্রতি আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe