বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১
19.7 C
Habiganj

শায়েস্তাগঞ্জে চিকিৎসার জন্য ৭ জন কে প্রশাসনের সহায়তা চেক প্রদান

সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ রোগ ও থ্যালসেমিয়া আক্রান্ত রোগীদেরকে ৫০ হাজার টাকা করে ৭ জনের হাতে আর্থিক সহায়তা কর্মসূচী ২০২০-২১ অর্থ বছরের চেক তুলে দেন শায়েস্তাগঞ্জ প্রশাসন।

১লা সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কার্যালয় কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেরা সমাজ সেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজ কর্মী দিলীপ কৈরী, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেরা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী।

এসময় প্রত্যেক রোগীদের মাঝে ৫০ হাজার টাকা চেক হাতে তুলে দেন।

শায়েস্তাগঞ্জ উপজেলায় এই প্রথম সমাজ সেবা অধিদপ্তর হতে কিডনী, জন্মগত হৃদরোগ ও ক্যান্সারে আক্রান্তরা হলেন বিরামচর গ্রামের জালাল আহমেদ, কুতুবেরচক গ্রামের নাইমুর ইসলাম সাফি, দক্ষিণ বড়চর (তালুকহড়াই) গ্রামের আব্দুল্লাহ আল মামুন, পূর্ব বাগুনীপাড়া গ্রামের মোঃ আব্দুস সহিদ, বার লারিয়া গ্রামের মোছাঃ তানজিলা আক্তার, সুরাবই গ্রামের রিফা বেগম, নুরপুর গ্রামের দিদার হোসেন মানিক।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe