শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

শায়েস্তাগঞ্জে জোড়া ধর্ষণ মামলার আসামী ৪০০ পিস ইয়াবা ও দুই সহযোগীসহ গ্রেফতার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর শিল্প এলাকার স্কয়ার কোম্পানির পাশেই অবস্থিত সুমন মিয়ার বাসা থেকে ৪০০ পিস ইয়াবা ও দুই সহযোগীসহ জোড়া ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোজাম্মেল হোসেনের নেতৃত্বে এসআই মুকিত চৌধুরীসহ একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডোরা ইউনিয়নের অলিপুর গ্রামের মৃত জলফু মিয়ার ছেলে জোড়া ধর্ষণ মামলার আসামী স্বপন মিয়া (৩২), হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের উচাইল গ্রামের নানু মিয়ার মেয়ে ডালিয়া আক্তার রিপা(১৯) ও একই উপজেলার নিজামপুর ইউনিয়নের রাঙ্গেরগাঁও গ্রামের আবু তাহেরের ছেলে আল আমিন সাগর(২০)। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি তদন্ত) আব্দুল্লাহ আল মামুন এর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা করেছে।

তিনি আরো জানান গ্রেফতারকৃত স্বপনের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় জোড়া ধর্ষণ মামলাসহ ৭ টি মামলা রয়েছে। আমরা তাকে ধরতে বেশ কয়েকদিন ধরে চেষ্টা চালাচ্ছিলাম। অবশেষে সে ধরা পড়লো ইয়াবাও সহযোগীসহ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...