শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

শায়েস্তাগঞ্জে টমটম চালকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পৌর এলাকার দুইশত টমটম চালকদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা যুবলীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ফজল উদ্দিন তালুকদার। এছাড়াও করোনাভাইরাসের শুরু থেকে কর্মহীন হয়ে পড়া পৌর এলাকার সাড়ে ৮ হাজার দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আজ সকাল ১১ টার দিকে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে ফজল উদ্দিন তালুকদারের ব্যক্তিগত উদ্যোগে ২শত টমটম শ্রমিকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, তেল, পেঁয়াজ ও ময়দা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পাঁচগ্রাম ঐক্যপরিষদের সভাপতি আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক, সাবেক পৌরকাউন্সিলর রাহেল সরদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিতার আহমেদ, নজরুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা মোঃ সুয়েব আহমেদ, ছাত্রলীগ নেতা মাসুম তালুকদার, তোষার তালুকদার মিজান ও শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তি।

সূত্রে জানা যায়- করোনাভাইরাসের শুরু থেকে এপর্যন্ত শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার সাড়ে ৮ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন ফজল উদ্দিন তালুকদার। তিনি জানিয়েছেন দেশের এই ক্রান্তিকালে মানুষের পাশেই আছেন এবং ভবিষ্যতেও থাকতে চান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe