সোমবার, জুন ২৭, ২০২২

শায়েস্তাগঞ্জে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৪

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের উলুকান্দি এলাকায় দুই বাস ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে ৬ জন জন মারা গেছেন। এ সময় আহত হয় আরো প্রায় ৫০ যাত্রী।

তবে পুলিশ জানিয়েছে, মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনার পর পরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখে।

তাদের অভিযোগ, হাইওয়ে পুলিশের ধাওয়ার কারণে ভয়াবহ দূর্ঘটনা ঘটেছে। খবর পাওয়ার সাথে সাথেই হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জসহ বিভিন্ন উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া বাসগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

তবে আহতদের অবস্থা আশংকাজনক। এর মধ্যে অনেকেই মারা যেতে পারে আবার অনেকেই চিরতরে পঙ্গুত্ব বরণ করতে পারে। অনেককে ঢাকা ও সিলেটে রেফার্ড করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে মহাসড়কের শায়েস্তাগঞ্জের হাইওয়ে থানার সামনে হাইওয়ে পুলিশ একটি মালবোঝাই ট্রাককে ধাওয়া করে। ট্রাকটি দ্রুত চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ বাঁধে। তখন পেছন দিক থেকে আসা আরেকটি বাস দূর্ঘটনাকবলিত বাসকে ধাক্কা দেয়।

রাত সাড়ে ১২টায় টায় এ রিপোর্ট লেখাকালে পুলিশ ৬ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে তাদের পরিচয় সনাক্ত হয়নি।

ঘটনার পরপরই স্থানীয় জনগণসহ সিএনজি শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখে। তাদের দাবি দীর্ঘদিন ধরে হাইওয়ে পুলিশ ট্রাক ও সিএনজিদের ধাওয়া করে। এতে প্রতিনিয়তই দূর্ঘটনা ঘটছে। প্রতিবাদ করলে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করা হয়। আহতদের অনেকেই সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

পরিস্থিতি সামলাতে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছুঁড়েছে৷ খবর পেয়ে হবিগঞ্জ, চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোরশেদ আলম জানান, ঘটনাস্থলে ২ জনের মরদেহ তারা দেখতে পান৷ আর হাসপাতালে নেওয়ার পর আরো ২ জন মৃত্যুবরণ করেছেন বলে তিনি জানান৷ তিনি জানান মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে৷

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলামের সরকারী নাম্বারে একাধিকবার কল দিলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়৷

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...