রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

শায়েস্তাগঞ্জে ফিটনেস বিহীন গাড়ী চাপায় শিশু নিহত

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার মহা সড়কের নূরপুর নামক স্থানে ফিটনেস বিহীন সেভেন সিটার চান্দের গাড়ী (জিপ) চাপায় চাদঁনী আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই নভেম্বর) সকাল- সাড়ে ১০ টায় দিকে ঢাকা-সিলেট মহা-সড়কের পার্শ্বে দাড়িয়ে ছিল শিশু চান্দনী আক্তার।

এ সময় শায়েস্তাগঞ্জ-সুতাং (শাহ্জীবাজার) যাবার পথে নূরপুর নামক স্থানে পুরাতন ফিটনেস বিহীন সেভেন সিটার বা চান্দের গাড়ী (জিপ) একটি লেগুনা গাড়ীকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পার্শ্বে দাড়ানো চান্দনী আক্তারকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। ঘটনা স্থলেই চান্দনী আক্তারের মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয় শতশত জনতা এসে চান্দের গাড়ীকে আটক করলে চালক ও হেলপার পালিয়ে যায়।

প্রতিদিন এ মহা সড়কের আইন শৃংখলা আইন অমান্যকরে ফিটনেস বিহীন লক্কর ঝক্কর সেভেন সিটার চান্দের গাড়ী (জিপ)যাত্রী বোঝাই করে মহা সড়ক দিয়ে চলাচল করছে এবং এসব গাড়ীর চালক ও হেলপাররা অদক্ষ।

নিহত চাদনী আক্তার নূরপুর (লম্বাহাটি) গ্রামের প্রবাসী ফরহাদ মিয়ার কণ্যা। এ ঘটনার হাইওয়ে থানার অফিসার ইনর্চাস (ওসি) লিয়াকত আলী নেতৃত্বে এক দল পুলিশ নিয়ে ঘটনার স্থল পরির্দশন করে স্থানীয় জনতা ও নিহত শিশু চাদনী আক্তার পরিবারকে সান্তনা দেন।

ফিটনেস বিহীন সেভেন সিটার চান্দের গাড়ী (জিপ) থানায় জব্দ রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe