শনিবার, জুন ২৫, ২০২২

শায়েস্তাগঞ্জে ফুরকান আলীর বিরুদ্ধে রাসেল মার্কেটে হামলার অভিযোগ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকা এন.এম ফজলে রাব্বী রাসেলের স্বত্বাধিকারী রাসেল মার্কেটে সৈয়দ ফুরকান আলীর নেতৃত্বে রাসেলসহ আরোও কয়েক জন দুর্বত্তরা হামলা, ভাংচুর লুটপাট করেছে বলে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত সৈয়দ ফুরকান আলী শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের ছমির আলীর ছেলে।

জানা যায় পূর্ব বিরোধের জের ধরে আজ বৃহস্পতিবার সন্দ্যায় এন.এম ফজলে রাব্বীর স্বত্বাধিকারী রাসেল মার্কেটে সৈয়দ ফুরকান আলী ও তার দলবল নিয়ে হামলা চালায় এসময় তারা দোকানের দামী আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে।

খোঁজ নিয়ে জানা যায় সুরাবই গ্রামের ছমির আলীর পুত্র ফুরকান আলী অলিপুরে বিভিন্ন যুবতী নিয়ে অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপকর্ম মাদকের ব্যবসা করে আসছে ।

বেশ কয়েকবার পুলিশ অভিযান চালিয়ে ফুরকান আলীসহ যুবতীদের আটক করে। সৈয়দ ফুরকান আলী খারাপ প্রকৃতির হওয়ায় তার বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না। এসব অপকর্মের বিরুদ্ধে কথায় বলায় ফুরকান আলী এন.এম ফজলে রাব্বীর মার্কেটে হামলা চালায় এবং ভাংচুরসহ লুটপাট করে।

মার্কেটের মালিক এন.এম ফজলে রাব্বী জানায় ফুরকান আলী অলিপুরে রাম রাজত্ব শুরু করেছে, তার বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না যদি কেউ কথা বলে তাকে তাকে মারধরসহ বিভিন্নভাবে হয়রানী করে থাকে।

এদিকে হামলার ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানায় কর্মরত এস আই সিদ্দিক আলীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...