বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
23.6 C
Habiganj

শায়েস্তাগঞ্জে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ইমরান মোল্লা: আজ ১৭-১০-২০ ইং শায়েস্থাগঞ্জ পৌরসভার ২নং বিট পুলিশিং এর উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী ” বিট পুলিশিং সমাবেশ ” মেয়র প্রার্থী জনাব আতাউর রহমান মাসুকের বাংলার সামনে অনুষ্ঠিত হয়।

জনাব আতাউর রহমান মাসুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম।

এই সময় তিনি বলেন, অপরাধী যত বড় প্রভাবশালী হউকনা কেন তাদের হাতে শিকল পড়াতে পুলিশ সবসময় প্রস্থুত রয়েছে, জনতাকে উদ্দেশ্য করে বলেন আপনারা তথ্য দিয়ে বাংলাদেশ পুলিশিকে সহায়তা করতে পাড়েন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্থাগন্জ থানার অফিসার ইনচার্জ জনাব অজয় দেব, শায়েস্থাগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব জালাল উদ্দিন মোহন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জনাব নওয়াব আলী, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জনাব শিউলি বেগম, শায়েস্থাগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মইনুল হাসান রতন ও পশ্চিম লেন্জাপাড়া গ্রামের বিশিষ্ট মুরুব্বি জনাব আব্দুল হাই প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe