শায়েস্তাগঞ্জে ব্যবসায়ী কল্যাণ সমিতির ভোট গ্রহণ শুরু

1
শায়েস্তাগঞ্জে-ব্যবসায়ী-কল্যাণ-সমিতির-ভোট-গ্রহণ-শুরু

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ব্যবসায়ী কল্যাণ সমিতির ৫ম কার্যকরি পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

রোববার সকাল ৯টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতী ছাড়াই ভোটগ্রহন চলবে বিকাল ৪টা পর্যন্ত।

৯টি পদে প্রতিদ্বন্ধিতার করছেন ১৯ জন প্রার্থী। তন্মধ্যে প্রচার ও দপ্তর সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় এই পদে ভোটগ্রহণ হয়নি।

৬৩৬ জন ভোটার আগামী তিন বছরের জন্য তাদের ব্যবসায়ী সমিতির নেতা নির্বাচন করবেন।

এদিকে নির্বাচনকে ঘিরে গত দুই সপ্তাহ যাবত প্রার্থীরা ব্যবসায়ী ভোটারদের দ্বারা দ্বারে প্রচারণা করেছেন। বিভিন্ন প্রতীক সম্বলিত প্রার্থীদের পোষ্টারে পোষ্টারে চেয়ে গেছে শহর।

২০ অক্টোবর শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি নির্বাচন

ব্যবসায়ী সমিতির প্রধান নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান- প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ৪টি বুথে ভোটগ্রহণ হচ্ছে। আশাকরি নির্ধারিত সময়ের মধ্যেই সুন্দর ও সুষ্ঠভাবে ভোটগ্রহণ শেষ হবে।

সহকারি নির্বাচন কর্মকর্তা মঈনুল হাসান রতন জানান- এটি ব্যবসায়ী সমিতির নির্বাচন হলেও অন্যান্য নির্বাচনের চেয়ে কোন অংশে কম নয়। নির্বাচন যাহাতে সুন্দর ও সুষ্ঠ হয় এজন্য উপজেলা ও পুলিশ প্রশাসন আমাদেরকে সর্বাত্মক সহযোগিতা করছেন।