সোমবার, জুন ২৭, ২০২২

শায়েস্তাগঞ্জে রমজান মাসেও চলছে বিদ্যুতের ভেল্কিবাজি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ শায়েস্তাগঞ্জ উপজেলায় পবিত্র রমজান মাসেও পল্লী বিদ্যুতের ভেল্কিবাজি চলছে দিনে-রাতে। রমজানের শুরুতে সহনীয় থাকলেও সম্প্রতি পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছে লোকজন।

একটু বাতাস বা বৃষ্টি হলেই শুরু হয় বিদ্যুতের ভেলকিবাজি, চলে রাতভর। প্রচন্ড ভ্যাপসা গরমের মধ্যে বিদ্যুৎ না থাকায় রোজাদার মুসল্লিদের তারাবিহ্ নামাজ আদায়ে যারপরনাই কষ্ট হচ্ছে।

সব মিলিয়ে হপবিস শায়েস্তাগঞ্জ পল্লী বিদ্যুতের এই ভেল্কিবাজিতে অতিষ্ট শায়েস্তাগঞ্জ উপজেলার জনগণ। বর্ষা মৌসুমে আকাশে মেঘ জমতে দেখলেই শুরু হয় লোডশেডিং। আর একটু-আধটু বৃষ্টি হলে তো আর কথাই নেই, কয়েক ঘন্টার জন্য বিদ্যুৎ নিরুদ্দেশ হয়ে যায়।

এটা যেন তাদের অঘোষিত নিয়মেই পরিণত হয়েছে। অন্যদিকে বিদ্যুৎ থাক বা না থাক মাস শেষে মোটা অংকের বিদ্যুৎ বিল ধরিয়ে দিতে ভুল করেনা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ।

প্রতিদিন সেহরি, ইফতার ও তারাবি নামাজ চলাকালীন সময়ে লোডশেডিং যেন রুটিন ওয়ার্ক হয়ে দাড়িয়েছে। দিনের বেলায় কমপক্ষেও ৭/৮ বার বিদ্যুতের লুকোচুরি খেলাতে ক্ষুব্ধ হয়ে উঠছে গ্রাহকরা। রমজান মাসের প্রচন্ড দাপদাহের বিদ্যুতের আসা-যাওয়া খেলায় লোকজন হাঁপিয়ে উঠছেন।

এগুলো দেখার যেন কেউ নেই। সাধারণ লোকজনের এসব সমস্যা সমাধানের কোন মাধ্যম না থাকায় তারা অসহায় হযে পড়েছেন। লোকজনের মাঝে প্রচন্ড ক্ষোভ সৃষ্টি হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...