বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

শায়েস্তাগঞ্জে রেল লাইনে ঝুঁকিপূর্ণ বাজার

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন পাশে দাউদনগর এলাকায় রেল লাইনের পাশে জীবনের ঝুঁকি নিয়ে বাজার বসিয়েছেন ব্যবসায়ীরা।

খোঁজ নিয়ে দেখা যায়, পৌরসভাধীন হাট বাজারগুলোতে উন্নয়ন ও পুননির্মাণ কাজ চলছে। এরই ধারাবাহিকতায় পৌরসভার প্রাণকেন্দ্র দাউদনগর বাজারে অবকাঠামোগত উন্নয়ন ও পুননির্মাণ করা হচ্ছে। তাই ব্যবসায়ী অস্থায়ী বাজার বসিয়েছেন রেল লাইনের পাশে।

ব্যবসায়ীরা জানান- ট্রেনের আসার সময় হলে তারা রেল লাইনের একপাশে সরে যান। এভাবেই প্রতিদিন চলছে বাজার।

বিশেষ করে বাজারে আসা শিশু ও বয়স্কদের জন্য এটা অত্যান্ত ঝুঁকিপূর্ণ ও জীবনহানীকর বলে মনে করেন বাজারে আসা ক্রেতা-বিক্রেতারা।

ব্যবসায়ীরা বলেন, বাজারে উন্নয়ন কাজ হচ্ছে, তাই বলে ঘরে বসে থাকলেতো সংসার চলবে না। কিছুটা ঝুঁকি নিয়েই ব্যবসা করতে হচ্ছে, তবে এটা সাময়িক।

দাউদনগর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ করম আলী বলেন, দাউদনগর বাজারে পৌরসভা থেকে উন্নয়ন কারজ হচ্ছে। তাই ব্যবসায়ীরা অস্থায়ীভাবে রেল লাইনের পাশে বাজার বসিয়েছেন। আশাকরি শীঘ্রই বাজার উন্নয়ন কাজ শেষ হবে এবং ব্যবসায়ীরা বাজারে বসবেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe