শায়েস্তাগঞ্জে সারোয়ার গ্রুপ এর পক্ষ হতে সুলব মূল্যে পেয়াজ ও লবন বিক্রি

শায়েস্তাগঞ্জে সারোয়ার গ্রুপ এর পক্ষ হতে সুলব মূল্যে পেয়াজ ও লবন বিক্রি

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় নোভেল করোনা ভাইরাস সংক্রামনের (NCOVA-২০১৯) কারণে দেশের বর্তমান পরিস্থিতি মোকাবিলায় বাজার মূল্য স্থিতিশীল রাখতে সারোয়ার গ্রুপ এর পক্ষ থেকে প্রতি ক্রেতাকে ৩ কেজি পেয়াজ ও ৫ শ গ্রাম প্যাকেটজাত লবন ১১০ টাকায় বিক্রি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল ১০ টা থেকে সারাদিন ব্যাপী উপজেলার দাউদনগর বাজার সোনালী ব্যাংক এর নিকটে শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সারোয়ার আলম এর সৌজন্যে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান হারুন এবং সারোয়ার গ্রুপের জি. এম মোঃ সাদাত চকদারের সহযোগীতায় সুলভ মূল্যে প্রায় দশ হাজার ক্রেতাদের মাঝে পেয়াজ ও লবন বিক্রি করেছেন।

এদিকে শায়েস্তাগঞ্জের এক ক্রেতা মোঃ শফিক মিয়া হবিগঞ্জ নিউজের প্রতিনিধিকে বলেন, “করোনা ভাইরাস আতঙ্কে হু হু করে বাড়তে থাকা পেঁয়াজ এখন কমতে শুরু করেছে। শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রত্যেক হাট বাজারে ৫/৬ দিন পূর্বে হঠাৎ করে পেয়াজ এর মূল্য ব্যবসায়ীরা ৭০ থেকে ১শ টাকায় বিক্রি শুরু করে। উপজেলা প্রশাসনের নজর আসলে ভ্রাম্যমান আদালতের অভিযানে ব্যবসায়ীদেরকে জরিমানা করলে বাজারে ৪০ থেকে ৬০ টাকায় পেয়াজ বিক্রিহচ্ছে।

“কিন্তু চাউলের দাম প্রতি কেজি ৫/৭ টাকা করে বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা। এর কারণে ক্রেতারা আতঙ্কীত হয়ে সারোয়ার গ্রুপ হতে বেশি বেশি পেয়াজ কিনতে দেখা যায়। সারোয়ার গ্রুপের ৩ কেজি পেয়াজ ও লবন বিক্রির খবর শুনে শহর ও গ্রাম অঞ্চল থেকে শত শত ক্রেতা ভীর করতে দেখা যায়।” মিস্টার শফিক বলেন।