25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

শায়েস্তাগঞ্জে সাড়ে চার হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

শায়েস্তাগঞ্জ পৌরসভার বাসিন্দা ৪ হাজার ৬২১ জন নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৪৬ টন ২২১ কেজি চাল বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসাবে এই চাল বিতরণের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে এমপি আবু জাহির নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশবাসী উপকৃত হয়েছেন কি না জানতে চাইলে উপস্থিত উপকারভোগীরা চিৎকার করে জানান তাঁরা উপকৃত হয়েছেন।

তিনি উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত নারী-পুরুষ হাত তুলে পুনরায় নৌকা প্রতীকে ভোট দেবেন বলে অঙ্গীকার করেন।

চাল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র এমএফ আহমেদ অলি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার সকল কাউন্সিলর এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পৌরসভা সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার ৯টি ওয়ার্ডের বাসিন্দা ৪ হাজার ৬২১ জন নারী-পুরুষের প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে ১০ কেজি করে ভিজিএফের চাল দেয়া হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রতিটি ওয়ার্ডের নাগরিকদের মাঝে আলাদা বুথ থেকে এ উপহার বন্টন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার