শায়েস্তাগঞ্জে ২শ পরিবারকে খাদ্যের সাথে মুরগি উপহার দিয়েছে সারোয়ার গ্রুপ

শায়েস্তাগঞ্জে ২শ পরিবারকে খাদ্যের সাথে মুরগি উপহার দিয়েছে সারোয়ার গ্রুপ

সৈয়দ আখলাখ উদ্দিন মনসুরঃ বর্তমান পরিস্থিতিতে ২ শ কর্মহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রীর সাথে এবার একটি করে মুরগিও দিয়েছে সারোয়ার গ্রুপ।

২১মে সকালে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ৪০টি সহ মোট ২শতটি গৃহবন্দি অসহায় পরিবারে খাদ্যসামগ্রী ও একটি করে মুরগি প্রদান করা হয়।

শায়েস্তাগঞ্জের সারোয়ার গ্রুপের চেয়ারম্যান মোঃ সারোয়ার আলম শাকিল উপস্থিত থেকে এ উপহার সামগ্রী বিতরণ করে দেন। এ সময় সারোয়ার গ্রুপের জেনারেল ম্যানেজার মোঃ সাদাত চকদার, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরসহ প্রমুখরা উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, এ ঈদে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কর্মহীনদের মাঝে কিছুটা হলেও স্বস্থি ফেরাতে উদ্যোগ নিয়েছে সারোয়ার গ্রুপ। প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সারোয়ার গ্রুপের নিজস্ব অর্থায়নে উপজেলার পৌর শহর, গ্রাম ও আশ্রয়ণ প্রকল্পের কর্মহীন অসহায় দুস্থদের মাঝে প্রতিদিন ঈদ সামগ্রী বিতরণ করছে।

সারোয়ার গ্রুপের চেয়ারম্যান মোঃ সারোয়ার আলম শাকিলের শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজার এলাকাস্থ অফিস প্রাঙ্গণে ১৭মে থেকে এ কার্যক্রম শুরু হয়। নিঃস্বার্থ এ সমাজসেবক নীরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

লোকজন তাঁর এ জনকল্যাণমুখী কাজের প্রশংসা করছেন। উপহারের মধ্যে রয়েছে চাল, সয়াবিন তেল, সেমাই, নুডুলস, চিনি, গুঁড়া দুধ, চিপস-স্ন্যাকস ও হ্যান্ড ওয়াশ ইত্যাদি। এবার তার সাথে যুক্ত হলো মুরগি। এই উপহার সামগ্রী বিতরণে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন মোঃ সারোয়ার আলম শাকিল।