শায়েস্তাগঞ্জে ২ হাই স্কুল কে ২ লক্ষ্য টাকা অনুদান দিলেন সতীন্দ্র নাথ মিত্র

কম্পিউটার ক্রয়ের জন্য প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের হাতে চেক তুলে দিচ্ছেন মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক সতীন্দ্র নাথ মিত্র
কম্পিউটার ক্রয়ের জন্য প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের হাতে চেক তুলে দিচ্ছেন মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক সতীন্দ্র নাথ মিত্র

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে ঐহিত্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ক্রয়ের জন্য ব্যক্তিগত নিজ তহবিল হতে ২ লক্ষ্য টাকা অনুদান দিয়েছেন মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক সতীন্দ্র নাথ মিত্র।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ২টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদের সঞ্চলনায় বিদ্যালয় অডিটরিয়ামে বিদ্যালয় পরিচালনা পরিষদের এস.এম.সি, শিক্ষক ও অসংখ্য শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন ঢাকার মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১৯৬১ সালের ব্যাচের প্রবীণ ছাত্র ও পূর্ব বড়চর মহল্লার কৃতি সন্তান সতীন্দ্র নাথ মিত্র।

উপস্থিত বিদ্যালয়ের শিক্ষার্থী
উপস্থিত বিদ্যালয়ের শিক্ষার্থী।

বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ জহুর চাঁন বিবি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ জালাল উদ্দিন রুমী, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুস সহিদ, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষাক নূরুল হক, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের এস.এম.সি সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, আব্দুল্লাহ আল-মামুন, মোঃ ইব্রাহিম।

প্রধান অতিথির বক্তব্যের শেষে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের শিক্ষার জন্য কম্পিউটার ক্রয়ের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদুর রহমানের হাতে একলক্ষ্য টাকার চেক অনুদান হাতে তোলে দেন।

অপর দিকে একই দিনে সকালে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার জন্য কম্পিউটার ক্রয়ের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদের হাতে ব্যক্তিগত তহবিল হতে এক লক্ষ্য টাকার চেক অনুদান তোলে দেন।

প্রধান অতিথি আরো বলেন, ২টি স্কুলে ভবিষ্যতে আরো অনেক কিছু অনুদান দিবেন। প্রধান অতিথির ভাই সাবেক সচিব বরুণ নাথ মিত্র শিক্ষা মন্ত্রনালয় থাকা অবস্থায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি একাডেমিক ভবন দিয়েছেন।

বিদ্যায়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে সংবর্ধনা ক্রেস্ট তোলে দিচ্ছেন এস.এম.সি ও শিক্ষকবৃন্দ
বিদ্যায়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে সংবর্ধনা ক্রেস্ট তোলে দিচ্ছেন এস.এম.সি ও শিক্ষকবৃন্দ।

অন্য দিকে সাবেক সচিব অশোক মাধব রায় তিন তলা বৈশিষ্ট্য জ্যোস্না ললিতা ভবন নির্মাণ করে দিয়েছেন। অনুদান চেক দেওয়া শেষে প্রধান অতিথি সচিন্দ্র নাথ মিত্র হাতে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেশ তোলে দেন এস.এম.সি ও শিক্ষকবৃন্দ।