সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

শায়েস্তাগঞ্জ থেকে ঢাকায় যাওয়ার পথে ৩৭ কেজি গাঁজা জব্দ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার বেতবাড়িয়া এলাকায় গাঁজাসহ দুইজনকে আটক ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে র‌্যাবের অভিযানে তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গাজাসহ আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাসাবিল এলাকার গোলাপ মিয়ার ছেলে মোঃ আলী হোসেন, আব্দুল মালেকের ছেলে মোঃ জামাল। অভিযানে পিকআপ ভ্যান থেকে ৩৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পিকআপ ভ্যানের রেজিষ্টেশন নাম্বার ঢাকা মেট্রো-ন-১১-৪০৮৯।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাব ভৈরব ক্যাম্পের কম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথ ও এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে ভোরে বেতবাড়িয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালানো হয়। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে মাদকবহনকারি পিকআপটি ঢাকায় যাওয়ার খবরে এ অভিযান চালানো হয়। পিকআপ তল্লাশি করে ৩৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

হবিগঞ্জের যুবক ঢাকা থেকে নিখোঁজ

হবিগঞ্জের বাসিন্দা মাহমুদ জা'ফর ঢাকা যাত্রাবাড়ী মোল্লার বই ডটকমের...

নবীগঞ্জে হাজী বিরিয়ানি হাউজকে জরিমানা

  শাহরিয়ার আহমেদ শাওন॥ নবীগঞ্জ পৌর এলাকার শেরপুর রোডে অবস্থিত...

বানিয়াচংয়ে বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন উপলক্ষে দিবসের প্রথম...

আগামী শনিবার শহীদ হালিম – লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা

আগামী ১৭ ডিসেম্বর রোজঃ শনিবার সকাল ১০ টা থেকে...